Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের আইসিইউতে মোশাররফ রুবেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

গত বছরের অক্টোবরে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় আইসিইউতে নেওয়া হয়েছিল মোশাররফ হোসেন রুবেলকে। সেখান থেকে সুস্থ হয়ে চিকিৎসার জন্য দেশের বাইরে গিয়েছিলেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার। সর্বশেষ গত ২০ ফেব্রæয়ারি ভারত থেকে চিকিৎসা শেষে দেশে আসেন। দেশে ফিরে আবার অসুস্থ হয়ে পড়েছেন। ফের আইসিইউতে নিতে হয়েছে রুবেলকে। গতকাল বিষয়টি নিশ্চিত করে তার বর্তমান অবস্থা জানিয়েয়েচন ক্রিকেটার্স ওয়ালফেয়ার অ্যাসোসিয়েশনের (কোয়াব) সাধারণ সম্পাদক দেবব্রত পাল। বলেন, ‘শারীরিক অবস্থা কিছুটা অবনতি হওয়ায় মোশাররফকে আইসিউইতে নেওয়া হয়েছে। তার বর্তমান অবস্থা স্থিতিশীল।’
২০১৯ সালে ব্রেইন (মস্তিষ্কে) টিউমার ধরা পড়ে মোশাররফ রুবেলের। এরপর চিকিৎসা নিয়ে প্রায় সেরে উঠলেও ফের নতুন করে টিউমার ধরা পড়ে রুবেলের মস্তিষ্কে। নতুন করে টিউমার ধরা পড়ায় শঙ্কায় পড়ে যায় রুবেলের জীবন। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা এই ক্রিকেটারকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরেও নেয়া হয়। অবস্থার উন্নতি না হওয়াতে গত বছরের নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে ভারতের একটি হাসপাতালে আবারও অস্ত্রোপচারের মাধ্যমে রুবেলের ব্রেন টিউমার অপসারণ করা হয়। তাতেও খুব একটা উন্নতি হয়নি। বয়সটা কেবল ৩৯-এ পড়েছে।
বিজিবি-আনসার ফাইনাল
স্পোর্টস রিপোর্টার : ওয়ালটন স্বাধীনতা দিবস হ্যান্ডবল টুর্নামেন্টের পুরুষ বিভাগ থেকে ফাইনালে উঠেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ আনসার। গতকাল বিকালে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এই বিভাগের প্রথম সেমিফাইনালে বিজিবি ৩৭-১০ গোলে টিম হ্যান্ডবল ঢাকাকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। একই ভেন্যুতে দ্বিতীয় সেমিফাইনালে আনসার ৪৩-২৫ গোলে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাবকে হারিয়ে ফাইনালে বিজিবির সঙ্গি হয়। আজ সকালে টুর্নামেন্টের নারী বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হবে। এই বিভাগের শিরোপা নির্ধারণী ম্যাচে বাংলাদেশ আনসারের মুখোমুখি হবে টি,এস,টি লায়ন, জামালপুর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ