Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তৃণমূলের চমক দাবাং গার্ল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

ভারতের পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসে চমকের পর চমক। বাবার পর এবার জোড়াফুলের হয়ে প্রচারে নামছেন দাবাং গার্ল সোনাক্ষী সিনহাও। আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন অভিনেতা ও রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা। বাবার প্রচারে নামবেন কন্যা সোনাক্ষী।
জানা গেছে, শিগগিরই বাবার নয়া ভ‚মিকায় সহায়তা করতে বাংলায় আসবেন দাবাং গার্ল। গত রোববার বাবুলের কেন্দ্রে বিহারীবাবু কিংবদন্তী শত্রুঘ্ন সিনহার নাম ঘোষণা করে চমক দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাম ঘোষণার পরই টুইট করে তৃণমূল নেত্রীকে ধন্যবাদ জানিয়েছেন শত্রুঘ্ন সিনহা।

টুইটে তিনি লিখেছেন, ‘আমি এই সুযোগ পেয়ে আপ্লুত। পশ্চিমবঙ্গের যশস্বীনী মুখ্যমন্ত্রী যে সুযোগ আমাকে দিয়েছেন তা আনন্দ এবং নম্রতার সঙ্গে স্বীকার করছি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে আমাকে আসানসোলের মানুষের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ দিয়েছেন তা আমার কাছে সৌভাগ্যের।’

শত্রুঘ্ন সিনহাকে প্রার্থী করা নিয়ে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক বলেন, ‘আসানসোলের মানুষের সৌভাগ্য, শত্রঘ্ন সিনহাকে প্রার্থী করা হয়েছে। এর আগেও তিনি সংসদ সদস্য ছিলেন। তিনি একজন প্রতিবাদী চরিত্র।’
অন্যদিকে, বলিউডের এই মারকাটারি অভিনেতা প্রার্থী হতেই তৃণমূল নেতা কর্মীদের মধ্যে উচ্ছ¡াস লক্ষ্য করা গেছে। আসানসোলের নেতৃত্ব শত্রুঘ্ন সিনহাকে স্বাগত জানিয়েছেন। ইতোমধ্যেই দেওয়াল লিখনেও নেমে পড়েছে কর্মীরা। সূত্র : ইন্ডিয়া টুডে, টাইমস অব ইন্ডিয়া।



 

Show all comments
  • সঞ্জয় ১৬ মার্চ, ২০২২, ৪:৫৮ এএম says : 0
    মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একজন পাকা রাজনীতিবিদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ