Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীমান্তে বাংলাদেশি যুবককে পিটিয়ে হত্যা

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ১২:০২ এএম

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ করায় জনিক মিয়া নামে বাংলাদেশি এক যুবককে পিটিয়ে হত্যা করেছে ভারতীয় যুবকরা। গতকাল সোমবার সকালে তাহিরপুর উপজেলার ভাঙ্গারঘাট কোয়ারি জিরো পয়েন্টে তাকে আহত অবস্থায় ফেলে রেখে যায় ভারতীয় যুবকরা। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত জনিক মিয়া উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বড়ছড়া গ্রামের জিলু মিয়ার ছেলে।
স্থানীয় ও নিহতের পরিবার জানান, গত রোববার রাতের জনিক মিয়া বড়ছড়া সীমান্তের ম্যানেজার বাংলো দিয়ে ভারতে অনুপ্রবেশ করেন। পরে সেখানকার ভারতীয় লোকজন চোর সন্দেহে তাকে পিটিয়ে গতকাল সোমবার সকালে জিরো পয়েন্টের ভাঙ্গারঘাট কোয়ারি নামক স্থানে ফেলে রেখে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান বলেন, এ ধরনের একটি ঘটনা শুনেছি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ এখনও অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • jack ali ১৫ মার্চ, ২০২২, ১২:০৮ পিএম says : 0
    আমরা নাকি স্বাধীন দেশ কাফেররা আমাদেরকে পিটিয়ে মারে গুলি করে মারে আমাদের সম্পত্তি সব দখল করে নিয়ে যায় লক্ষ লক্ষ লোক আমাদের দেশে কাজ করে বিলিয়ন বিলিয়ন ডলার নিয়ে যায় ক্ষমতায় টিকে থাকার জন্য তাদের পায়ের তলায় তোমরা থাকো আমাদের সম্মান সব নষ্ট করে দিয়েছো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ