Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিতলমারীতে বৃদ্ধকে গলাকেটে হত্যা

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

বাগেরহাটের চিতলমারীতে শৈলেন্দ্র নাথ মন্ডল (৭০) নামে এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করা হয়েছে। গত শনিবার রাত সাড়ে ১০ টার দিকে খিলগাতি গ্রামের তার নিজ বাড়ির পাশে ধানের ক্ষেতে তাকে হত্যা করা হয়। নিহত শৈলেন্দ্র নাথ মন্ডল চিতলমারী উপজেলার খিলগাতি গ্রামের মৃত মহেন্দ্র নাথ মন্ডলের ছেলে।
চিতলমারী থানার ওসি এ.এইচ.এম কামরুজ্জামান খান গতকাল রোববার সকালে জানান, খিলগাতি গ্রামের বৃদ্ধ শৈলেন্দ্র নাথ মন্ডলের তিনটি মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় বাড়িতে তিনি ও তার স্ত্রী থাকতেন। গত বুধবার পাশের ফকিরহাট মানুষের বাজার (শ্রমিক বিক্রির হাট) থেকে ধানের ক্ষেতে কাজ করার জন্য ২ জন শ্রমিক নিয়ে আসেন। তাদের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায়। শনিবার রাতে বাড়ির পাশ্ববর্তি তার খেতে পানি সেচের মেশিন চলছিল। ওই দুই শ্রমিক তাকে সেই মেশিনটি বন্ধ করতে তাদের সাথে যেতে বলে। সেখানে গেলে ওই বৃদ্ধকে তারা পরিকল্পিত ভাবে গলা কেটে হত্যা করে।
পরে তারা বাড়িতে এসে তার স্ত্রীকেও হত্যা করে বাড়িতে থাকা স্বর্নালংকার লুটে নেয়ার চেষ্টা করে। কিন্তু ওই বৃদ্ধা বিষয়টি বুঝতে পেরে কৌশলে ঘরের ভেতর থেকে বের হয়ে ডাক-চিৎকার দিলে ওই দুই দুর্বৃত্বরা পালিয়ে যায়।
তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, তারা ওই বৃন্ধ ও বৃদ্ধাকে হত্যা করে বাড়িতে থাকা স্বণাংলংকার ও নগদ টাকা লুটে নেয়ার জন্য পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে।
নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ ও ঘাতকদের আটকে পুলিশি অভিযান অব্যহত রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিতলমারীতে বৃদ্ধকে গলাকেটে হত্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ