Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাক্ষাৎকারে শিশুর কান্না : ইলন মাস্ক গত বছরই বাবা হন, জানান বৃহস্পতিবার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১০:৫২ এএম

বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক ও বলিউড গায়িকা গ্রিমস দ্বিতীয় সন্তানের বাবা-মা হয়েছেন। গত ডিসেম্বরে তারা বাবা-মা হলেও তা প্রকাশ করলেন গত বৃহস্পতিবার। এদিন ভ্যানিটি ফেয়ারে এক সাক্ষাৎকার এ তথ্য প্রকাশ করেন ৩৩ বছর বয়সী গায়িকা গ্রিমস। ফুটফুটে কন্যা সন্তানের নাম রাখা হয়েছে এক্সা ডার্ক সিডেরিয়েল মাস্ক। তবে তার ডাক নাম ওয়াই। -সিএনএন

টেক্সাসে গ্রিমসের বাড়িতে এই সাক্ষাৎকার নেওয়া হয়। তখন একটি শিশুর কান্নার শব্দ শুনে ফেলেন প্রতিবেদক। এরপর গ্রিমস নিশ্চিত করেন যে তিনি মা হয়েছেন। তিনি জানান, তারা সেরোগেসির পদ্ধতিতে বাবা-মা হয়েছেন। ২০২০ সালের মে মাসে তাদের প্রথম সন্তানের জন্ম হয়। তাদের প্রথম সন্তানের নাম এক্স। টেসলা ও স্পেসএক্সের প্রধান এর আগে গ্রিমসের কাছ থেকে কিছুটা আলাদা থাকার কথা জানিয়েছিলেন। গ্রিমস জানিয়েছেন, মাস্ক আলাদা বাড়িতে থাকলেও তারা খুব ভালো বন্ধু। তিনি বলেন, তারা আরও সন্তান নেওয়ার ব্যাপারে আশাবাদী। ৫০ বছর বয়সী মাস্কের তিনটি বিবাহ বিচ্ছেদ ঘটেছে এর আগে এবং তিনি আট সন্তানের জন্ম দেন। তবে এর আগে তার এক কন্যা শিশু ১০ সপ্তাহ বয়সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইলন মাস্ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ