Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মিলেনি ফেয়ারওয়েল ম্যাচ!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০০ এএম

কিছুদিন আগেই শ্রীশান্থ প্রথম শ্রেণী ও ঘরোয়া ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। ভারতের দু’টি বিশ্বকাপ জয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। কিন্তু, আইপিএল-এ ম্যাচ গড়াপেটায় যুক্ত থাকায় তার কেরিয়ারে দাগ পড়ে। নির্বাসন কাটিয়ে ফিরে এলেও সেভাবে সুযোগ মেলেনি। যা নিয়ে এবার মুখ খুললেন তিনি।
টানা ২৫ বছরের কেরিয়ারে তিনি ভারতের হয়ে মোট ২৭টি টেস্ট, ৫৩টা ওডিআই এবং ১০টি টি-২০ ম্যাচ খেলেছেন। উইকেট নিয়েছেন যথাক্রমে ৮৭, ৭৫ ও ৭টি। রঞ্জি ট্রফিতে কেরালার হয়ে মেঘালয়ের বিরুদ্ধে ম্যাচ খেলেই অবসর নেন শ্রীশান্থ।
সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি গুজরাটের বিরুদ্ধে পরের রঞ্জি ট্রফির ম্যাচটা খেলতে চেয়েছিলাম। ম্যাচের আগে দলীয় সাক্ষাৎকারে আমি সেটা জানিয়েছিলাম। আমি আশা করেছিলাম আমি একটা ফেয়ারওয়েল ম্যাচ পাব।’
তিনি টুইটে লিখেছেন, পরিবার, দলের সদস্য ও ভারতের প্রতিনিধিত্ব করার জন্য গর্বিত। সবাই এই খেলাটাকে ভালোবাসে না। অনেক দুঃখ, তিনি চাইলেও তাকে ফেয়ারওয়েল ম্যাচ দেওয়া হয়নি। গত দুই বছর তিনি আইপিএল-এর নিলামে নিজেকে নথিভুক্ত করেছেন। কিন্তু, কোনও দল তাকে নেওয়ার আগ্রহ দেখায়নি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, রিপাবলিক ওয়ার্ল্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ