Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিষাক্ত করে ফেলেছে জীবন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ১২:০১ এএম

বলিউড অভিনেত্রী জ্যাকলিনের বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে কয়েকটি ছবি ফাঁস হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে আলোচনা থামছেই না। বিভিন্ন গণমাধ্যমেও চলছে সমালোচনা।
বিষয়টি নিয়ে এক সাক্ষাৎকারে প্রতিক্রিয়া জানিয়েছেন ‘কিক’ খ্যাত এই নায়িকা। জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যম বিষাক্ত করে ফেলেছে তার জীবন। ব্যক্তিগত গোপনীয়তা ক্ষুণœ করার বিষয় নিয়ে কয়েক আগেই এক শোয়ে শিল্পা শেঠির সঙ্গে জ্যাকলিন কথা বলেছেন। তার মতে, কারো ব্যক্তিগত গোপনীয়তা নষ্ট করলে এবং সামাজিক মাধ্যমে কাউকে আঘাত করে কথা বললে সেই মানুষটির ওপর খুব নেতিবাচক প্রভাব পড়ে।
শিল্পাকে জ্যাকলিন বলেন, ‘এমন একটা সময় গেছে, যখন সোশ্যাল মিডিয়া খুললে মনে হতো আমার বিরুদ্ধে যুদ্ধ চলছে। এই বিষয়টি খুব সহজেই মনকে কলুষিত করে ফেলতে পারে। একজন বিষাক্ত মানুষে পরিণত করতে পারে। মানুষের ব্যবহারে মন বিদ্বেষে ভরে উঠতে পারে। নিজেকে বদলাতে দেবেন না। মনের ওপর এসবের প্রভাব পড়তে দেবেন না। ভালো থাকবেন, পজিটিভ থাকবেন। ’ সূত্র : আউটলুক ইন্ডিয়া, পিঙ্ক ভিলা।



 

Show all comments
  • jack ali ১৩ মার্চ, ২০২২, ৯:৩৮ এএম says : 0
    এইসব গায়িকা গায়িকা নষ্ট চরিত্রের মেয়ে দেরকে কেন খবরের কাগজে দেওয়া হয় এসব দিলে বাচ্চাদের চরিত্র নষ্ট হয়ে যায়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ