Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বাধীনতা দিবস হ্যান্ডবল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৯:০৮ পিএম

ক্রীড়াবান্ধব শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে স্বাধীনতা দিবস হ্যান্ডবল প্রতিযোগিতা (পুরুষ-নারী)। শনিবার সকালে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন ওয়ালটনের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন। উদ্বোধনী দিন পুরুষ বিভাগে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ও বর্ডার গার্ড বাংলাদেশ এবং নারী বিভাগে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ও বাংলাদেশ আনসার জয় পেয়েছে।

শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় পুরুষ বিভাগে পুলিশ ৩৬-১৩ গোলে পাইওনিয়ার চাপাইনবাবগঞ্জকে এবং দ্বিতীয় খেলায় বর্ডার গার্ড বাংলাদেশ ৪০-১৭ গোলে টি,এস,টি লায়ন, জামালপুরকে হারিয়ে শুভ সূচনা করে। একই ভেন্যুতে নারী বিভাগের প্রথম ম্যাচে পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৪-১৬ গোলে হ্যান্ডবল ট্রেনিং সেন্টারকে হারায়। এই বিভাগের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ আনসার ৪৮-৭ গোলের বড় ব্যবধানে নসরুল হামিদ স্পোর্টস একাডেমিকে হারায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ