Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাস্তা নিয়ে বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ১:৫৮ পিএম

রংপুরে চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে আশরাফুল ইসলাম (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় আহত হয়েছেন আশরাফুলের ছোট ভাই সিয়াম (২০)। তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাত ৮টার দিকে নগরীর বাহারকাছনা জুম্মাটারী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ওই এলাকার শাজাহান মিয়ার ছেলে।

এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। আটকেরা হলেন- জুম্মাটারী এলাকার মৃত আজিজুল ইসলামের ছেলে ইয়াসিন আলী (২৩), নগরীর শালবন মিস্ত্রীপাড়া এলাকার আজিজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২৮), আমাশু কুকরুল এলাকার রফিকুল ইসলামের ছেলে শাহিন ইসলাম (২১), একই এলাকার আব্দুল খালেকের ছেলে ইব্রাহিম (১৯) ও পশ্চিম জুম্মাপাড়া এলাকার মৃত মমিন হোসেনের ছেলে নয়ন হোসেন (২১)।

স্থানীয়রা জানান, বাড়ির চলাচলের রাস্তা নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত ৮টার দিকে দুই পক্ষের মধ্যে বিরোধ হয়।

এ সময় ইয়াসিন ও আরিফুলসহ তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে আশরাফুল ও সিয়ামকে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আশরাফুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আশঙ্কাজনক অবস্থায় সিয়াম সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

রংপুর মহানগর পুলিশের হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক পাঁচজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ