Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যে কারণে চলচ্চিত্র থেকে দূরে আইরিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ১০:২৬ এএম

২০০৮ সালে একটি রিয়্যালিটি শো’র মাধ্যমে শোবিজে পা রাখেন আইরিন সুলতানা। সিনেমায় তার পথচলা শুরু হয় ২০১৩ সালে ‘ভালোবাসা জিন্দাবাদ’-এর মাধ্যমে। এরপর প্রায় এক ডজন সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে বেশ কিছুদিন ধরেই আইরিনকে পাওয়া যাচ্ছে না। নতুন কোনো সিনেমায় যেমন কাজ করছেন না, আবার সিনেমা সংশ্লিষ্ট কোনো আয়োজনেও তাকে দেখা যাচ্ছে না। এমনকি চেষ্টা করেও তার সঙ্গে অনেকে যোগাযোগ করতে পারছেন না। এমনকি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে : ‘আইরিন উধাও’।

এ প্রসঙ্গে আইরিন সম্প্রতি গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি আপাতত সিনেমা ছেড়ে দিয়েছেন। এই সিদ্ধান্ত স্থায়ীও হতে পারে।

আইরিন বলেন, ‘এটা সত্য যে আমি আর অভিনয় করছি না। এই সিদ্ধান্ত সাময়িক হতে পারে আবার পার্মানেন্টও। যখন কাজ শুরু করেছিলাম, তখনও জানতাম না যে, ক্যারিয়ারে আমি কতদূর যাব। বিরতিটাও সেরকমই।’

কারণ জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘কারণ তো অবশ্যই রয়েছে। তবে সেটা পারিবারিক কারণ নয়, এটা নিশ্চিত করে বলতে পারি। মিডিয়ার কারো কারো প্রতি নেতিবাচক মনোভাব তৈরি হওয়ায় আপাতত এমন সিদ্ধান্ত নিয়েছি। অবশ্য গত মাসের ২০ তারিখেও আমি একটা সিনেমার বাকি কাজ করেছি। তবে এখন আর করছি না। ’

জানা গেছে, মাস খানেক আগেই একটি সিনেমার শুটিং করেছেন আইরিন। তাহলে হঠাৎ দূরে সরে যাওয়ার কারণ কী? স্পষ্ট করে কিছু না বললেও দিয়েছেন ইঙ্গিত। জানিয়েছেন, সিনেমা অঙ্গনের কারো প্রতি তার ক্ষোভ বা নেতিবাচক মনোভাব আছে। সে জন্যই নিজেকে সরিয়ে এনেছেন।

উল্লেখ্য, ২০০৮ সালে ‘প্যান্টিন ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় ‘সেরা হাসি’ পুরস্কার পাওয়ার পর থেকে শোবিজে যাত্রা শুরু হয় এ নায়িকার। সম্প্রতি আইরিন জুলফিকার জাহেদীর পরিচালনায় ‘কাগজ’ ও সাইমন তারিকের পরিচালনায় ‘চৈত্র দুপুর’ সিনেমা দুটির কাজ শেষ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ