Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে হবে: ত্রাণ প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ৭:৫৭ পিএম

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগ্রাম ও রাজনৈতিক প্রজ্ঞার মধ্য দিয়ে ক্ষমতায় থেকে দিন-রাত জনগণের জন্যে কাজ করে যাচ্ছেন। এ ধারাবাহিকতা রক্ষা করতে হলে আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার সকালে বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে চট্টগ্রামের লোহাগাড়া বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, শিক্ষা, স্বাস্থ্য ও নিরাপত্তাসহ সব সুযোগ দিয়ে শেখ হাসিনা জনগণকে জনশক্তিতে পরিণত করেছেন। সব ভেদাভেদ ভুলে দুর্নীতি ও লোভ-লালসার ঊর্ধ্বে থেকে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে বঙ্গবন্ধুর আদর্শে ও শেখ হাসিনার পরিকল্পনাকে বাস্তবায়নে সবাইকে এগিয়ে আসতে হবে।

সমাবেশে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, দেশের সকল জায়গায় সরকার সমানভাবে উন্নয়ন করে যাচ্ছে। উন্নয়নের মাধ্যমে পৃথিবীর বুকে বাংলাদেশের নাম স্মরণীয় করে রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

১ নম্বর বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়ার সভাপতিত্বে সুধী সমাবেশে আরও উপস্থিত ছিলেন সাতকানিয়া লোহাগাড়া আসনের সাংসদ ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, চট্টগ্রামের জেলা প্রশাসক মমিনুর রহমান, চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ