Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

না.গঞ্জে ২৪ ঘন্টায় আরও ২জন আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ২:৪০ পিএম

নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় চলে এসেছে। বর্তমানে করোনার সংক্রমণ কিছুটা কমতির দিকে। থেমে রয়েছে মৃত্যুর সংখ্যাও। নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ২শ’ ৫৪ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। এই নিয়ে জেলায় মোট ৩০ হাজার ৩শ’ ২৩জন আক্রান্ত হয়েছেন।

জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি শুক্রবার (১১ মার্চ) সকালে পর্যন্ত তথ্য পাওয়া গেছে।
এখন পর্যন্ত মোট ২ লাখ ৩৯হাজার ৫৯২জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সিটি কর্পোরেশন এলাকার ১জন ও রূপগঞ্জ উপজেলায় ১জন করোনায় আক্রান্ত হয়েছে। এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ২৯ হাজার ৮শত ৯৬জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ