Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেসটিনির দুই কর্মকর্তার জামিনে ৩ হাজার কোটি টাকা শর্ত

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : তিন হাজার কোটি টাকা জমা দেয়ার শর্তে ডেসটিনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রফিকুল আমিন ও ডেসটিনি ২০০০ লিমিটেডের চেয়ারম্যান মোহা: হোসাইনের মানি লন্ডারিং মামলায় জামিনের বিবেচনা করতে পারেন বলে জানিয়েছেন আপিল বিভাগ। গতকাল সোমবার দুদকের করা লিভ-টু আপিলের ওপর শুনানিতে প্রধান বিচারপতির নেতৃত্বে আপিল বেঞ্চ এ নির্দেশনা দেন। তবে ওই টাকা কোন প্রক্রিয়ায় জমা দেয়া হবে তার একটি লিখিত প্রতিবেদন দাখিল করার জন্য আসামিপক্ষের আইনজীবীকে নির্দেশ দিয়েছেন আদালত।
গত ২০ জুলাই হাইকোর্টের একটি বেঞ্চ শর্তাসাপেক্ষে ডেসটিনির রফিকুল আমিন ও মোহাম্মদ হোসাইনকে জামিন দেয়। দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে আপিল বিভাগ এই জামিন স্থগিত করে দেয়। দুদকের আইনজীবী খুরশীদ আলম খান বলেন, এই মামলায় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সেখানেই অর্থ পাঁচারের বিষয়টি স্বীকার করেছেন। ফলে তাদের জামিন বহাল রাখা ঠিক হবে না। আদালত আগামী ১০ নভেম্বর এ বিষয়ে পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করেছেন।



 

Show all comments
  • শ্রী পরিতোশ পাল ১১ ডিসেম্বর, ২০১৬, ৭:২৮ এএম says : 0
    ডেটিনির করর্ম করতার অবিলম্বে মুক্তি চাই দিনাজপুর ফুলবাড়ি থেকে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেসটিনির দুই কর্মকর্তার জামিনে ৩ হাজার কোটি টাকা শর্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ