Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাষ্ট্রপতির নাম জনেন না!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২১ এএম

বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো ‘লক আপ’ নিয়ে আলোচনার শেষ নেই। আগে ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন মন্তব্য করেছিলেন পুনম পাÐে।
এবার সাধারণ প্রশ্নের উত্তর না দিতে পেরে কটাক্ষের স্বীকার পুনম পাÐে এবং পায়েল রোহতগি। ‘লক আপ’-এ প্রতিযোগীদের প্রশ্ন করা হয় ভারতের রাষ্ট্রপতির নাম কী। চার জন প্রতিযোগী জানেনই না যে দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

পায়েল রোহতগি এর মধ্যে বেশ রাজনীতি সচেতন। তাকে বিভিন্ন সময়ে রাজনীতি নিয়ে নেটমাধ্যমে নানা মন্তব্য করতে দেখা যায়। এ ছাড়াও পায়েল টুইটারে বেশ সক্রিয় হলেও বলতে পারেননি যে টুইটারে সর্বোচ্চ কত শব্দ লেখা যায়। অথচ তিনি টুইটারে বেশ সক্রিয়। এর পরেই নেটমাধ্যমে শুরু হয়েছে ট্রোলের বন্যা।
এক জন কটাক্ষ করে লিখেছেন, ‘নেটমাধ্যমে পায়েল এত জ্ঞান দেন সবই গুগুল থেকে টোকা।’ অন্য এক জন লেখেন, ‘যারা দেশের রাষ্ট্রপতি কে তারই উত্তর দিতে পারেন না, তারা কী ভাবে সুযোগ পান!’ সূত্র : রিপাবলিক ওয়ার্ল্ড, হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ