Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হলিউডের অফার ফিরিয়ে দেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২২ এএম

গত মঙ্গলবার বলিউড পরিচালক মহেশ ভাটের তনয়া নায়িকা আলিয়া ভাট জানান, তিনি হলিউডে ডেবিউ করতে চলেছেন। বরাবরই বলিউডের অভিনেতা-অভিনেত্রীর কাছে হলিউডে ডেবিউ করা প্রায় স্বপ্নপূরণের মতো।
আলিয়ার কাছেও খানিকটা তাই। কারণ খুব সংখ্যক অভিনেতাই এই সুযোগ পেয়ে থাকে। আলিয়ার আগে প্রিয়াঙ্কা, দীপিকা, ইরফান খান, অনিল কাপুর, ঐশ্বর্য রাই সহ বেশ কিছু অভিনেতা হলিউডের বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। সেই তালিকাতেই নতুন নাম আলিয়া।

তবে বলিউডে এমন অনেক অভিনেতাই আছেন যারা অবলীলায় ফিরিয়ে দিয়েছেন হলিউডের অফার। সেরকমই একজন সাবেক বিশ্বসুন্দরী অভিনেত্রী লারা দত্ত। বেশ কয়েকদিন বিরতি নিয়ে অক্ষয় কুমার অভিনীত ছবি বেল বটমে সিনেমায় ফিরেছেন লারা। ওটিটিতে পরপর বেশ কয়েকটি প্রজেক্টে দেখা যাবে তাকে। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, দ্য ম্যাট্রিক্স ফ্র্যাঞ্চাইজির একটি ছবিতে অভিনয়ের অফার ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কিন্তু কেন?

লারা বলেন, ‘সেসময় খুবই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। তখন বলিউডে ডেবিউও করিনি। কিন্তু প্রথমদিন থেকেই আমি জানতাম যে কেরিয়ারে আমি কী করতে চাই। তখন মা অসুস্থ ছিলেন। তাই তার কাছে থাকাই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। দু’বারও না ভেবে সোজা হলিউড থেকে ভারতে ফিরে এসেছিলাম। বলিউডে ডেবিউ করব বলে ফিরে আসিনি। শুধুমাত্র মায়ের পাশে থাকতেই ফিরে এসেছিলাম।’ সূত্র : আউটলুক ইন্ডিয়া, পিঙ্কভিলা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ