Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্য ব্যাটম্যান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২৮ এএম

হলিউড শীর্ষ পাঁচ
১. দ্য ব্যাটম্যান
২. আনচার্টেড
৩. ডগ
৪. স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম
৫. ডেথ অন দ্য নাইল

দ্য ব্যাটম্যান
সুপারহিরো অ্যাকশন ফিল্ম, পরিচালনা করেছেন ম্যাট রিভস। ‘আন্ডারসিজ টু : ডার্ক টেরিটরি’ (১৯৯৫), ‘ক্লোভারফিল্ড’ (২০০৮), ‘লেট মি ইন’ (২০১০), ‘ডন অফ দ্য প্লানেট অফ দি এইপস’ (২০১৪),‘ওয়ার ফর দ্য প্লানেট অফ দি এইপস’ (২০১৭) এবং ‘মাদার/অ্যানড্রয়েড’ (২০২১) রিভস পরিচালিত ফিল্ম।
ব্রুস ওয়েনের (রবার্ট প্যাটিনসন) খ্যাত লাভের প্রথম দিকের গল্প। তখন সে ব্যাটম্যান হিসেবে নিজেকে গুছিয়ে নিচ্ছে। গথাম সিটির এক বাসিন্দা খুন হয়, তার পুরো মুখ ডাক্ট টেপ দিয়ে জড়িয়ে রাখা হয় আর লিখে দেয়া হয় ‘আর মিথ্যা নয়’। পুলিশ তদন্ত শুরু করে। অপরাধ স্থলে একটি গ্রিটিং কার্ড পাওয়া যায় যাতে হেঁয়ালিতে কিছু কথা। আরও অপরাধ ঘটে। এডওয়ার্ড ন্যাশটন ওরফে দ্য রিডলারকে (পল ডেনো) আটক করা হয়। কিন্তু অপরাধ থামান যায় না, বোঝা যায় সে বড় কোনও ষড়যন্ত্র বাস্তবায়ন করতে যাচ্ছে। তার সঙ্গে যুক্ত হয় অজওয়াল্ড কবলপট ওরফে দ্য পেঙ্গুইন (কলিন ফ্যারেল)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দ্য ব্যাটম্যান

১১ মার্চ, ২০২২
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ