Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৈতিকতাবিবর্জিত জাতিকে কুরআনের আলো ছড়িয়ে সঠিক পথে আনতে হবে-পীর সাহেব, চরমোনাই

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, নৈতিকতাবিবর্জিত জাতিকে কুরআনের আলো ছড়িয়ে দিয়ে সৎপথে ফিরিয়ে আনতে হবে। এজন্য বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড সারাদেশে কাজ করে যাচ্ছে। কুরআনের আলো তথা কুরআনের শিক্ষা না থাকায় দেশে নৈতিকতার চরম বিপর্যয় ঘটছে। এ থেকে মুক্তি পেতে কুরআনের আলোয় আলোকিত হতে হবে।
গতকাল সকালে বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড ঢাকা মহানগর আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ঢাকা মহানগর সভাপতি হাফেজ মাওলানা খলিলুর রহমানের সভাপতিত্বে এবং সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের পরিচালনায় অনুষ্ঠিত সুধী সমাবেশে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমদ, আল্লামা নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, আলহাজ্ব জান্নাতুল ইসলাম, মাওলানা আতাউর রহমান আরেফী প্রমুখ।
নির্বাচন পর্যালোচনা সভা অনুষ্ঠিত
অন্যদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ নির্বাচন পরিচালনা কমিটির ইউপি নির্বাচন পর্যালোচনা সভা সংগঠনের মহাসচিব মাওলানা ইফনুছ আহমাদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন ডা. মুখতার হুসাইন, মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা ইমতিয়াজ আলম, আলহাজ্ব আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, শেখ ফজলে বারী মাসউদ,বরকত উল্লাহ লতিফ প্রমুখ। গভায় আসন্ন ইউপি নির্বাচন নিয়ে ব্যাপক পর্যালোচনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৈতিকতাবিবর্জিত জাতিকে কুরআনের আলো ছড়িয়ে সঠিক পথে আনতে হবে-পীর সাহেব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ