Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বান্দরবানে ৩০০ ফুট নিচে পড়ল পিকআপ

স্টাফ রিপোর্টার, বান্দরবান থেকে : | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১২:০৯ এএম

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় এক চালক নিহত হয়েছে। নিহত সিংওমং মারমা জামছড়ি ইউনিয়নের লাপ্পাই মুখ পাড়ার চিমংপ্রু মারমার ছেলে। বান্দরবানের কুহালংয়ের ভাঙ্গামুড়ার সোনাইঝিরি এলাকায় ৩০০ ফুট ওপরের পাহাড়ি রাস্তা থেকে একটি পণ্যবাহী পিকআপ সাঙ্গু নদীতে গিয়ে পড়ে।
এসময় গাড়িতে থাকা ৩ যাত্রী লাফ দিয়ে বেঁচে গেলে ও ঘটনাস্থলে চালক মারা যায়। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে সদর উপজেলার কুহালং ইউনিয়নের ভাঙ্গামুড়ার সোনাইঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে ওই পণ্যবাহী পিকআপটি সিমের বীজ নিয়ে ভাঙ্গামুড়া এলাকায় পৌঁছে। এ সময় পাহাড়ের ঢালু পথে বালুর মধ্যে চাকা আটকে পেছনের দিকে চলে যায়। এতে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৩০০ ফুট নিচে প্রবহমান সাঙ্গু নদীতে পড়ে। এ সময় গাড়িটি দুমড়েমুচড়ে যায়।
বান্দরবান সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে এবং চালক সিংনু মং মারমার নিহত হয়েছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ