Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনার আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে কুষ্টিয়ার যুবক অপহৃত

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার আদালতে নারী নির্যাতন মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে অপহৃত হয়েছে কুষ্টিয়ার যুবক মনিরুজ্জামান। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে বাংলাদেশ ব্যাংক খুলনা কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। সাদা রঙের মাইক্রোবাসে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তাকে জোর করে তুলে নেয়া হয়েছে বলে খুলনা সদর থানায় অভিযোগ করেছেন অপহৃতের মা।
পুলিশের সূত্র জানিয়েছেন, সোমবার সকালে খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্ত্রীর লাকী আক্তারের দায়ের করা মামলায় মা ও মনিরুজ্জামান হাজিরা দেন। লাকী আক্তার খুলনার রূপসা উপজেলার বাগমারা এলাকার আব্দুল জলিল হাওলাদারের মেয়ে। আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে বাংলাদেশ ব্যাংকের সামনে থেকে সাদা মাইক্রোবাসে কয়েকজন যুবক এসে মনিরুজ্জামানকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে ধরে নিয়ে যায়। মনিরুজ্জামান কুষ্টিয়ার দৌলতপুরের চেমনাই গ্রামের মো. বাবুল হোসেনের ছেলে। ঘটনাটি জানাজানি হলে-আদালত এলাকায় হৈ-চৈ পড়ে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত অপহৃতকে উদ্ধারে অভিযান চলছিল বলে জানান খুলনার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনার আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে কুষ্টিয়ার যুবক অপহৃত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ