Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছোট ভাইয়ের ছুরিকাঘাতে নিহত

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কান্দারগাঁও এলাকায় গতকাল সোমবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হয়েছে। এ বিষয়য়ে নিহতের স্ত্রী জিয়াসমিন আক্তার বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
নিহতের পরিবার ও পুলিশ জানান , উপজেলার পিরোজপুর ইউনিয়নে কান্দারগাঁও গ্রামের মৃত পিয়ার আলীর ছেলে মোসলেহ উদ্দিন (৩৭) ঘরের মেরামতের কাজ জন্য গতকাল তাদের বাড়ির পেছন থেকে কয়েক টুকরি মাটি আনতে যায়। এ সময় তার ছোট ভাই খলিলুর রহমান এতে বাঁধা দিলে তাদের মধ্যে বাকবিতÐা হয়। এতে তার ছোট ভাই খলিল ক্ষীপ্ত হয়ে দাঁরালো ছোরা দিয়ে তার বড় ভাইয়ের গলায় ছুরিকাঘাত করলে তিনি মারাত্বক ভাবে আহত হন। মারাত্বক আহত অবস্থায় তাকে উদ্ধার সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় খবর পেয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছোট ভাইয়ের ছুরিকাঘাতে নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ