Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেম নিয়ে বিবাদে গোয়ালন্দে যুবকের কবজি কর্তন

গোয়ালন্দ (রাজবাড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ১২:০৫ এএম

রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় দূর্বৃত্তের ধারালো দায়ের কোপে রিয়াজ শেখ (১৯) নামে এক যুবকের বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। গত রোববার সন্ধ্যা ৭টায় দৌলতদিয়া রেলস্টেশন এলাকার নিরালা বোডিংয়ের সামনে এ ঘটনাটি ঘটে। হামলার শিকার রিয়াজ দৌলতদিয়া ইউনিয়নের সোরাপ মন্ডল পাড়ার মো. বাবু শেখের ছেলে। হামলাকারী যুবকের নাম হুমায়ুন শেখ (২০)। সে দৌলতদিয়া শামসু মাস্টার পাড়ার হাসেম শেখের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রেম ঘটিত কারণে দুইদিন আগে হুমায়ুনের সাথে রিয়াজের বিবাদ হয়। এ ঘটনার প্রতিশোধ নিতে সুযোগ খুঁজতে থাকে হুমায়ুন। গত রোববার সন্ধ্যায় সে রিয়াজকে স্টেশন এলাকায় একা পেলে অতর্কিতভাবে ডাব কাটার ধারালো দা দিয়ে তার ওপর হামলা করে। রিয়াজ বাম হাত দিয়ে হামলা ঠেকাতে গেলে দায়ের কোপে তার কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।
দৌলতদিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য ও নিরালা বোডিংয়ের মালিক আ. জলিল ফকির জানান, সন্ধ্যার দিকে আমরা কয়েকজন আমার বোডিংয়ে বসে গল্প করছিলাম। এ সময় রিয়াজ নামের ছেলেটি চিৎকার করে দৌড়ে এসে আমার বোডিংয়ের মধ্যে ঢুকে পড়ে। তখন তার বিচ্ছিন্ন কবজির গোড়া হতে অঝোড়ে রক্ত ঝড়ছিল। তখন আমরা কয়েক জন মিলে হামলাকারী যুবককে ধাওয়া দিলে সে দৌড়ে পালিয়ে যায়।
এদিকে স্থানীয়রা গুরুতর আহত রিয়াজকে উদ্ধার করে প্রথমে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, হামলার ঘটনা শোনামাত্রই আমি ঘটনাস্থলে পুলিশের মোবাইল ফোর্স পাঠাই। পরে আমি নিজেও ঘটনাস্থলে পৌছে জানতে পারি প্রেম ঘটিত বিষয়কে কেন্দ্র করে হামলার ঘটনাটি ঘটেছে। এ ঘটনার সাথে হামলাকারী যুবক ছাড়াও আরো কেউ জড়িত থাকলে দ্রুতই তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেম নিয়ে বিবাদে গোয়ালন্দে যুবকের কবজি কর্তন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ