Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ হারালেন কলেজ শিক্ষ‌ক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ২:০৮ পিএম

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে খুলনার চুকনগর ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এস এম নাজমুল ইসলাম (৫৫) প্রাণ হারিয়েছেন। রোববার তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

চুকনগর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মনিরুল ইসলাম জানান, এস এম নাজমুল ইসলাম রোববার কলেজের ক্লাস শেষ করে দুপুর ১টার দিকে আল আরাফাহ ইসলামি ব্যাংক চুকনগর শাখা থেকে ৭০ হাজার টাকা উত্তোলন করেন । এরপর টাকা নিয়ে খুলনা যাওয়ার জন্য চুকনগর বাজার থেকে বাসে ওঠেন। বাসের ভিতরে অজ্ঞান পার্টির সদস্যরা তাকে সুকৌশলে চেতনা নাশক ঔষধ খাইয়ে অজ্ঞান করে সম্পূর্ণ টাকা নিয়ে যায়। দুপুর সাড়ে ৩টার দিকে বাসটি খুলনায় পৌছুলে বাসের লোকজন তাকে সিটের উপর পড়ে থাকতে দেখে। ওই অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র ও ২ কন্যা রেখে গেছেন।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান বলেন. অজ্ঞান পার্টির সদস্যদের ধরতে অভিযান শুরু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজ শিক্ষ‌ক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ