Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মালদ্বীপে খেলবেন জাবির-হরষিৎরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৯:১৬ পিএম

মালদ্বীপে আগে খেলেছেন বাংলাদেশের হরষিৎ বিশ্বাস এবং আল জাবিররা। তবে সেটি ছিল দুটি আলাদা টুর্নামেন্টে। এই প্রথম দ্বীপ দেশটির প্রিমিয়ার ভলিবল লিগে ওই দুইজনের সঙ্গে খেলতে যাবেন বাংলাদেশের আরও চারজন। এরা হলেন- মো. নাঈম হোসেন, মো. সুজন, আল আমিন ও ইসমাইল হোসেন পাভেল। বিষয়টি গতকাল নিশ্চিত করেছেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

তিনি বলেন, ‘মে ও জুনের মধ্যে মালদ্বীপে প্রিমিয়ার ভলিবল লিগের খেলা অনুষ্ঠিত হবে। প্রথমবারের মতো ওই লিগে খেলবে আমাদের জাতীয় দলের ছয় খেলোয়াড়।’

জাতীয় দলের অন্যতম অ্যাটাকার আল জাবির বলেন, ‘গোল্ড, সিলভার ও ব্রোঞ্জ-এই তিন ক্যাটাগরিতে বিডিং হবে এ মাসেই। তার আগেই জানবো আমরা কোন ক্যাটাগরিতে রয়েছি। এর পর চুক্তি সইও হবে।’ এদিকে আট দলের অংশগ্রহনে শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে আজ থেকে শুরু হচ্ছে ওয়ালটন স্বাধীনতা কাপ ভলিবল টুর্নামেন্টের খেলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ