Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাক ক্রিকেটারের মেয়ের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের সেলফি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৫:৪৭ পিএম

সকালেই একটা ছবি ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। মেয়ে ফাতিমাকে কোলে করে ভারতের বিপক্ষে বিশ্বকাপের ম্যাচ খেলতে আসেন পাকিস্তান নারী দলের অধিনায়ক বিসমাহ মারুফ। মেয়েকে কোলে নিয়ে তার মাঠে আসার ছবিটি হৃদয় কাড়ে অনেকের।

বাদ যাননি ভারতীয় ক্রিকেটাররাও। ম্যাচের শেষে ফাতিমার সঙ্গে খুনসুটিতে মেতেছেন ভারতের ক্রিকেটাররা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এর ভিডিও আপলোড করেছে আইসিসিও। মুহূর্তেই সেটা ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ক্রিকবাজকে বিসমাহ জানিয়েছেন, পাকিস্তানের ড্রেসিংরুমের ‘তারকা’ হয়ে উঠেছেন মারুফের ছয় মাসের কন্যাসন্তান। সবাই তাকে নিয়ে মেতে থাকেন।

মারুফ বলেন, ‘অনুশীলন হয়ে গেলেই সকলে ফাতিমার সঙ্গে দেখা করতে চায়। কয়েক ঘণ্টার জন্য না থাকলেই সবাই ফাতিমার অভাব অনুভব করতে থাকে। এমনকি রাতের দিকেও কেউ যদি চাপের মধ্যে থাকে, তাহলে আমার ঘরে চলে আসে এবং ওর সঙ্গে খেলে।’

পাকিস্তানের আরেক তারকা নিদা দার জানিয়েছেন, ফাতিমা থাকলে পাকিস্তান দলের মধ্যে বাড়তি উদ্দীপনা চলে আসে। ফাতিমার কাছে থাকলে সবার মন ভালো থাকে। একটা খুদে তারকা থাকায় দলের মধ্যে যেন বাড়তি উদ্দীপনা চলে আসে। সবাই স্বস্তি বোধ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ