Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শরণখোলায় ইজিবাইকের ধাক্কায় শিশুর মৃত্যু

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ৫:৩৩ পিএম

বাগেরহাটের শরণখোলায় ইজিবাইকের ধাক্কায় রিয়া মনি (৬) নামের এক শিশুর মর্মান্তকি মৃত্যু হয়েছে। রবিবার দুপুর ৩টার দিকে সাউনবোর্ড-শরণখোলা আঞ্চলিক মহাসড়কের কদমতলা শরিফ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। মৃত রিয়া মনি কদমতলা গ্রামের বেল্লাল হাওলাদারের মেয়ে। তার বাবা-মা দুজনেই জীবিকার তাগিদে ভারতে বসবাস করেন।

সংশ্লিষ্ট ইউপি সদস্য খায়রুল ইসলাম শরিফ জানান, মৃত শিশুটি উপজেলার বকুলতলা গ্রামে তার নানা শহিদুল হাওলাদারের বাড়িতে থাকতো। সকালে সে নানা-নানির সাথে কদমতলা গ্রামে আত্মীয়র বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে আসে। দুপুরে শিশুটি ওই বাড়ির সামনে থেকে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি ইজিবাইক তাকে সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানে তার মৃত্যু হয়। এলাকাবাসী ইজিবাইকসহ চালক দক্ষিন কদমতলা গ্রামের আবুল আকনের পুত্র বেল্লাল আকনকে আটকে রেখেছে।
শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান জানান, শিশুটির লাশ পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। তার অভিবাকের সাথে কথা বলে এখন আইননানুগ ব্যাবস্থা নেয়া হবে। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মর্মান্তকি মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ