Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দেশকে অকার্যকর করতে দেশ-বিদেশে ষড়যন্ত্র চলছে

মানিকগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০১ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশকে অকার্যকর করতে দেশি-বিদেশিরা নানাভাবে ষড়যন্ত্র করছেন। বিদেশে বসে নানাভাবে উসকানি দিয়ে দেশকে অকার্যকর করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। আল্লাহর অশেষ দয়ায় তিনি জীবিত রয়েছেন। আল্লাহ চেয়েছেন বলে তার হাত ধরে দেশ আজ উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে। তাই এই ষড়যন্ত্র রুখতে মুক্তিযোদ্ধাসহ দেশবাসীকে সজাগ থাকার আহ্বান জানান মন্ত্রী।

গতকাল মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে ঢাকা পশ্চিমাঞ্চলের মুক্তিযোদ্ধাদের মিলনমেলার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

শনিবার ঢাকার পশ্চিমাঞ্চলের ২১টি উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে মানিকগঞ্জে অনুষ্ঠিত হয় বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা। সকাল থেকে শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে ২নং সেক্টরের ঢাকার পশ্চিমাঞ্চলের ঢাকা মহানগর, ঢাকা জেলা, মুন্সিগঞ্জ ও মানিকগঞ্জের ২১টি উপজেলার সাড়ে তিন হাজার মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের নিয়ে মিলনমেলার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক।

মিলনমেলার আয়োজক কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ এমপির সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ