Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

তিন ফুল এক মালি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১২:০২ এএম

আফ্রিকার দেশ কঙ্গোয় এক যুবকের দেখা মিলেছে, যিনি একসঙ্গে তিন বোনকে বিয়ে করেছেন। এই আশ্চর্য প্রেমকাহিনি ও তিন ললনার কোলে দুলতে থাকা হাস্যমুখ বরের ছবি ভাইরাল হয়েছে।
লুবিজো (৩২) নামের এই যুবক বিয়ে করেছেন তিন বোন নাতাশা, নাতেলি ও নাদেগিকে। কী করে ঘটল এমন? প্রথমে পরিচয় হয়েছিল নাতেলির সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় হওয়া আলাপ ক্রমেই গড়ায় প্রেমে। এই পর্যন্ত ব্যাপারটা একেবারেই চেনা চেনা প্রেমকাহিনিগুলোর মতোই। কিন্তু এরপরই ‘কাহানি মে টুইস্ট’। একসঙ্গে তিন বোনের সঙ্গেই সম্পর্ক গড়ে ওঠে লুবিজোর।
এরপরই তিন বোন শর্ত রাখে। বিয়ে করলে তিনজনকেই বিয়ে করতে হবে। অগত্যা, রাজি হয়ে যান লুবিজো। ব্যাপারটা যে অদ্ভুত তা একবাক্যে মেনে নিচ্ছেন তিনি। জানাচ্ছেন, ‘আমার মা-বাবা এখনও বিশ্বাস করে উঠতে পারেননি ব্যাপারটা কী হল।’
কিন্তু লুবিজোর বিস্ময় না হয় বোঝা গেল। ওই তিন বোন কী করে রাজি হলেন একজনকেই বিয়ে করতে? এপ্রসঙ্গে তাদের জবাব, ছোটবেলা থেকেই সবকিছু শেয়ার করে এসেছেন তারা। তাই এবারও শেয়ার করতে কোনও সমস্যা হয়নি তাদের। তিনজনই জোর গলায় জানিয়েছেন, লুবিজোকে পেয়ে তারা খুশি।
লুবিজো ও তার স্ত্রীর গল্প অবশ্য সত্যি পৃথিবীর। দিনে দিনে বাড়তে থাকা দাম্পত্য কলহ ও ডিভোর্সের ভিড়ে তিন নারীর সঙ্গে এক পুরুষের সুখী সংসারের এই গল্প রূপকথার মতোই দীর্ঘজীবী হোক, এমনটাই চাইছেন সবাই। সূত্র : মিরর ইউকে, এনওয়াই পোস্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ