Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে এক যুবকের আত্মহত্য

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ৮:৪৫ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় রাজু (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পূর্ব ফতেপুর ইউনিয়নের দক্ষিন লুধুয়া গ্রামে। রাজু ওই গ্রামের মজিবুর রহমানের ছেলে।

জানা যায় ৩রা মার্চ বৃহস্পতিবার তার শশুর বাড়ির লোকজন আসে এবং তার স্ত্রীকে নিয়ে যায়। তারপর থেকে তার মনমানুষিকতা তেমন ভালো কাটছিলনা। শুক্রবার দুপুরে রাজুর ব্যাটারি চালিত অটোরিক্সা চার্য দেয়ার ঘরে অস্বাভাবিক শব্দ হয় । পরে তারপর তার বাবা গিয়ে দেখে রাজু গলায় দড়ি দিয়ে জুলে আছে। তা দেখে তরিঘরে করে তাকে নামিয়ে মাথায় পানি ঢেলে বাচানোর চেষ্টা করে। কিন্তু পরক্ষণেই তার নচাচড়া বন্ধ হয়ে যায়।

স্থানীয়রা মনে করছেন রাজুর শশুরবাড়ির লোকজন এসে তার স্ত্রীকে নিয়ে যাওয়ার কারনে তার কষ্ট সইতে না পেরে হয়তো আত্মহত্যা করেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ মাসুদ বলেন, খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে লাশটি নামানো অবস্থায় দেখি। এবিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ