Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীরা গ্রেফতার আতঙ্কে

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : আসন্ন ৭ নভেম্বরকে ঘিরে; ঘরে বাইরে গ্রেফতার আতঙ্কে ভুগছেন নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা। ইতোমধ্যে দলের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে তাদেরকে গ্রেফতারের জন্য নেতাকর্মীদের বাসা বাড়িতে অভিযান শুরু করেছে পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

শুক্রবার রাতে জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের পক্ষ থেকে অভিযোগ করে জানানো হয়, তাকে গ্রেফতারের জন্য পুলিশ রাতে তার বাড়িতে গিয়েছিল। জানানো হয়, দলীয় নেতাকর্মীদের গ্রেফতার করার জন্য সরকারের নির্দেশ তামিলে মাঠে নেমে পুলিশ প্রশাসন তাদের নিরপেক্ষতা হারাতে শুরু করেছে। নগ্ন দলীয়করণের পথে হেটে দেশে গণতন্ত্র হত্যার পথকে সুগম করতে সরকার পুলিশকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে বলে দলের পক্ষ থেকে অভিযোগ করা হয়।
এ দিকে ৭ নভেম্বরকে কেন্দ্র করে ঘর ছেড়ে অনত্র থাকতে শুরু করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা। দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, দলীয় কোন কর্মসূচি আসলেই প্রশাসনের গ্রেফতার অভিযানের কারণে তারা বাড়িতে থাকতে পারেন না। রাত হলেই গ্রেফতার অভিযান চালায় পুলিশ। আর এ কারণেই আগেভাগেই দলীয় কর্মসূচি আসলে বাড়ি ছাড়েন তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীরা গ্রেফতার আতঙ্কে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ