Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী কমিটি গঠন

পর্তুগাল থেকে শহীদ আহমদ | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ১০:০৩ পিএম

পর্তুগালে বসবাসরত বাংলাদেশী সংবাদ কর্মীদের সুসংগঠিত প্রয়াস পর্তুগাল বাংলা প্রেস ক্লাবকে আরো শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে দ্বি-বার্ষিকী কমিটি গঠন করা হয়।

গত শনিবার সংগঠনটির এক সাধারণ সভায় লিসবনের বাংলাদেশী অধ্যুষিত এলাকায় স্থানীয় একটি রেস্টুরেন্টে দ্বি-বার্ষিকী কমিটি গঠন নিয়ে সকলের মতামত ও আলোচনার প্রেক্ষিতে পর্তুগাল বাংলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী ২০২২-২০২৩ এর কার্যকরি কমিটি গঠিত হয়।

ফরিদ আহমেদ পাটোয়ারী কে সভাপতি এবং সাধারণ রাসেল আহম্মেদ কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০ সদস্যের একটি কার্য নির্বাহি কমিটি প্রকাশ করা হয়।

নতুন কমিটির সহ সভাপতি হলেন জহুরুল ইসলাম মুন , তারিকুল হাসান আশিক , এফ আই রনি । এতে সহ সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন আনোয়ার এইচ খান ফাহিম, শহীদ আহমদ ও মনির হোসেন। সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ তানভীর আহমদ ও সহ সাংগঠনিক সম্পাদক সমীর দেবনাথ।

কোষাধক্ষ্য জাহিদ কায়সার, প্রচার সম্পাদক মোঃ এনামুল হক, দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহজাহান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ মহিউদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মোঃ হাসান কোরাইশী, অভিবাসন বিষয়ক সম্পাদক আবু সাঈদ। কার্যকরি নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন রনি মোহাম্মদ, বেলাল আহমেদ, রাহিব ফয়সল ও শওকত আলম।

সভা শেষে প্রেস ক্লাবের নতুন দায়িত্ব প্রাপ্তরা আশাবাদ ব্যক্ত করেন প্রবাসীদের দুঃখ-কষ্টের পাশাপাশি বাংলাদেশ কমিউনিটি পর্তুগালের মুখপাত্র হিসেবে জোরালো ভূমিকা রাখবে। যা সামনের দিনগুলোতে পর্তুগাল এবং বাংলাদেশের মধ্যে সেতুবন্ধন তৈরিতে ভূমিকা রাখবে।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ