Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঐতিহাসিক ৭ মার্চ কে ঘিরে রাবিতে যত আয়োজন

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২২, ৭:০১ পিএম

ঐতিহাসিক ৭ মার্চ বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি হাতে নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন। বৃহস্পতিবার ৭ মার্চ বিশ্ব প্রামাণ্য ঐতিহ্য দিবস উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও সদস্য-সচিব এম তারেক নূর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে, ৭ মার্চ সকাল সাড়ে ৯ টায় আনন্দ র‍্যালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করবেন রাবি প্রশাসন, হল প্রশাসন, ইনস্টিটিউট, সকল বিভাগ, শিক্ষক সমিতি ও অন্যান্য সংগঠন।

ঐদিন সকাল ১০ টায় শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে অনুষ্ঠিত হবে আলোচনা সভা ও বঙ্গবন্ধুর উপর প্রামাণ্য চিত্র প্রদর্শনী। রাবি স্কুলের শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হবে ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ এবং রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা। সর্বশেষ সন্ধ্যা সাড়ে ৬টায় শহীদ মিনার চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে ঐতিহাসিক ৭ মার্চ উৎযাপন ২০২২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ