Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে বখাটের ছুরির আঘাতে গৃহবধু জখম

কালীগঞ্জ, (ঝিনাইদহ ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৮:৪৫ পিএম

ঝিনাইদহ কালীগঞ্জের বখাটের ছুরিকাঘাতে রুপা খাতুন (৩৮) নামের এক গৃহবধু মারাত্মক জখম হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার বারোবাজার ফুলবাড়ি গ্রামে। আহত রুপা ঐ গ্রামের মটরগাড়ি চালক শাহিন হোসেনের স্ত্রী। গ্রামবাসী তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার প্রথমে যশোর মেডিকেল কলেজে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তার অবস্থা গুরুতর। আহত রুপার দুটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

আহতের স্বামী শাহিন হোসেন জানান, ফুলবাড়ি গ্রামের আনিসুর রহমানের ছেলে রিপন হোসেন আমাদের এলাকার চিহ্নিত বখাটে। সে প্রায় তার কিছু সঙ্গী নিয়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। গত ২ দিন আগে আমার তার স্ত্রীকে উত্যক্ত করে। ঘটনাটি তার পরিবারের লোকজনকে জানানো হলে সে আরও বেপরোয়া হয়ে ওঠে। এরপর বুধবার সকালে স্বামী স্ত্রী তাদের বাড়িতে ডেকে নিয়ে হুমকি দিতে থাকে। আমরা প্রতিবাদ করায় বখাটে রিপন ঘর থেকে ছুরি এনে হামলা চালায়। তার ছুরির আঘাতে আমার স্ত্রীর গলা কেটে শ^াসনালী গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। প্রচন্ড রক্তক্ষরনে তার অবস্থার অবনতি হলে কিছুক্ষন পরেই ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়।
এলাকাবাসী নাম প্রকাশ না করার শর্তে জানান, কয়েক দিন আগেও রিপনসহ মাদকাসক্ত কয় যুবক তাদের গ্রামের এক স্কুল শিক্ষক রেজাউল ইসলাম ও ওই গ্রামের বাসিন্দা আবু বক্করকে মারধর করে। এছাড়াও তারা গ্রামটিতে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। ভয়ে তাদের বিরুদ্ধে কেউ মুখ খোলেন না।

কালীগঞ্জ থানার ওসি মতলেবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলেন। থানায় এখনও মামলা হয়নি। ঘটনার পর থেকে রিপন ও তার সহযোগীরা পলাতক রয়েছে। পুলিশ তাদেরকে আটকের চেষ্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধু জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ