Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আরেকটি বড় অস্ত্রোপচার লাগবে মাশরাফীর

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৬:৫৮ পিএম

মাশরাফি বিন মুর্তজা। জাতীয় দলে না খেললেও মাশরাফিকে নিয়ে দর্কদের আগ্রহের কমতি নেই। চোটজর্জর ক্যারিয়ারে আরেকটি পরীক্ষার সামনে মাশরাফী বিন মোর্ত্তজা। কোমড়ের ব্যথা থেকে পুরোপুরি মুক্তি পেতে করাতে হবে অস্ত্রোপচার। চিকিৎসকের পরামর্শ নিতে বৃহস্পতিবার ভারত যাচ্ছেন এ পেসার। বুধবার মিরপুরে মাশরাফী নিজেই জানান, ‘অস্ত্রোপচার করাতেই হবে। এখনই করব কিনা সেটি নির্ভর করছে চিকিৎসকের সিদ্ধান্তের ওপর।’

মাশরাফীর সাতটি অস্ত্রোপচার হয়েছে দুই হাঁটুতে। এবার বাদ যাচ্ছে না কোমড়ও। আগের সাতটি অস্ত্রোপচারেই প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে সম্পৃক্ত ছিলেন অস্ট্রেলিয়ান সার্জন ডেভিড ইয়াং। এবারও তার পরামর্শে মাশরাফী যাচ্ছেন চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে।

ভারতীয় ডাক্তারের সঙ্গে মাশরাফীর অ্যাপয়েনমেন্ট ৯ মার্চ রাত আটটায়। হাতে কিছুটা সময় থাকায় পরিবারের সবাইকে নিয়েই যাচ্ছেন তিনি। দিল্লীসহ কয়েকটি শহর ঘুরে যাবেন চেন্নাইয়ে। সেখানে গিয়ে প্রথমে এমআরআই করাবেন মাশরাফী। ঢাকা থেকেও একটি করিয়েছেন। সেই রিপোর্ট দেখেই যাচ্ছেন মাশরাফী। এ বিষয়ে তিনি বলেন,‘অস্ত্রোপচার লাগবেই। এবারই করাব নাকি পরে সেটি ডাক্তারের সময় সুযোগ অনুযায়ীই হবে। অস্ত্রোপচার হলে এক মাস বিশ্রামে থাকতে হবে।’

বুধবার বিকেলে ঢাকা প্রিমিয়ার লিগের দলবদল করতে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের সিসিডিএম কার্যালয়ে আসেন মাশরাফী। ১৫ মার্চ শুরু হতে যাওয়া লিগে নাম লেখান লিজেন্ডস অব রূপগঞ্জে। এর আগেও একবার ক্লাবটিতে খেলেছিলেন এ পেসার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ