Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নানা আয়োজনে অনুষ্ঠিত হলো আড়ং ডেইরি সেলস্‌ কনফারেন্স

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৫:৫১ পিএম

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আড়ং ডেইরি সেলস্‌ কনফারেন্স ২০২২

আয়োজন করে ব্র্যাক ডেইরি এন্ড ফুড প্রজেক্ট । ব্যবসায়িক কার্যক্রম আরো সুষ্ঠ ভাবে এগিয়ে নেয়ার লক্ষে প্রতিষ্ঠানটির বিক্রয় প্রতিনিধিদের সঙ্গে এ কনফারেনন্স আয়োজন করা হয়। কনফারেন্সে উপস্থিত ছিলেন ব্র্যাক ডেইরি এন্ড ফুড প্রজেক্ট এর সিনিয়র ডিরেক্টর মোহাম্মদ আনিসুর রহমান, জিএম অপারেশন জয়দীপ সান্ত্রা, এজিএম (সেলস) মেহেদী হাসান এবং আরও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। বুধবার (২ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সিনিয়র ডিরেক্টর মোহাম্মদ আনিসুর রহমান বলেন, চুক্তিবদ্ধ খামার থেকে সরাসরি সংগৃহীত দুধ প্রক্রিয়াজাত করে বিএসটিআই এবং অন্যান্য মান নিয়ন্ত্রক সংস্থার প্রত্যক্ষ তত্ত্বাবধানে কঠোর মান নিয়ন্ত্রণের মাধ্যমে উৎপাদিত হয় আড়ং ডেইরীর সকল পণ্য।

দেশের প্রতিটি পরিবারের প্রতিদিনের পুষ্টি চাহিদা পূরণ করতে আমরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যেই দেশের মানুষ আড়ং ডেইরি পণ্যের প্রতি তাদের আস্থাশীলতা প্রমান করেছেন। তাতে আমাদের দায়বদ্ধতা আরো বেড়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ