Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে জাতীয় ভোটার দিবস পালিত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ১২:৫৯ পিএম

‘মুজিব বর্ষের অঙ্গীকার, রক্ষা করবো ভোটাধিকার’ এ প্রতিপাদ্যে নোয়াখালীতে নানা আয়োজনের মধ্য দিয়ে ৪র্থ জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।

বুধবার সকালে দিবসটি উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।

সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মেছবাহ উদ্দিনের সভাপতিত্বে ও সদর উপজেলার নির্বাচন কর্মকর্তা মো. জুলকার নাইনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।

জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, ভোটার হওয়া আমাদের অধিকার। ১৮ বছর হওয়া মাত্রই সকলের ভোটার হওয়া উচিত। ভোটার হওয়ার মাধ্যমে রাষ্ট্রের সকল সুযোগ সুবিধা ভোগ করা যায়। আমরা ভোটাধিকার রক্ষার জন্য দায়িত্ব পালন করছি। বাংলাদেশ সরকার ভোটাধিকার রক্ষায় নানান কর্মসূচি গ্রহণ করেছেন। জনকল্যাণমুখী রাষ্ট্র গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রাশসন) দীপক জ্যোতি খীসা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হোসেন মিলন, নোয়াখালী কলেজের সাবেক অধ্যক্ষ কাজী রফি উল্ল্যাহ, সিনিয়র তথ্য কর্মকর্তা মো. আবদুল্লাহ আল মামুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় ভোটার দিবস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ