Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অনিয়ম দুর্নীতিমুক্ত আটাব প্রতিষ্ঠা করতে হবে

হাব সভাপতি শাহাদাত হোসাইন তসলিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১১:২৩ পিএম

অনিয়ম দুর্নীতিমুক্ত আটাব প্রতিষ্ঠা করতে হবে। আসন্ন আটাব নির্বাচনে যোগ্য সৎ মেধাবী নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। আটাব সদস্যদের স্বার্থবিরোধী কোনো কার্যকলাপ বরদাশত করা হবে না। সম্পদ লুন্ঠনকারী, আয়টা ডিফল্ডার, চোর বাটপারদের আটাবে স্থান দেয়া হবে না। আজ মঙ্গলবার রাতে নগরীর বিজয়নগরস্থ একটি হোটেলে আটাব সম্মিলিত ফোরাম আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় হাবের সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

বায়রার সাবেক নেতা কে এম মোবারক উল্লাহ শিমুল ও হাবের সাবেক শীর্ষ নেতা ফরিদ আহমদ মজুমদারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আটাব সম্মিলিত ফোরামে প্যানেল প্রধান আলহাজ তৌফিক উদ্দিন আহমেদ। পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাবের নেতা মুফতি জাহিদ আলম। এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, হাবের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মো. ফারুক, হাবের সাবেক সভাপতি আলহাজ আব্দুস শাকুর, সাবেক সভাপতি মো. ইব্রাহিম বাহার, সাবেক সভাপতি আলহাজ জামাল উদ্দিন আহমদ, আটাবের সভাপতি মনছুর আহমদ কালাম, হাবের প্রতিষ্ঠাতা সহসভাপতি সৈয়দ গোলাম সরওয়ার, হাবের সাবেক সিনিয়র সহসভাপতি ও ল²ীপুর জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক, বায়রার সাবেক সিনিয়র সহসভাপতি আবুল বারাকাত ভূঁইয়া, বায়রার সাবেক শীর্ষ নেতা মো.নূরুল আমিন, বায়রার সাবেক নেতা আকবর হোসেন মঞ্জু, ফোরাম মহাসচিব মো.মহিউদ্দিন, তৌফিকুর রহমান, মাওলানা কুতুব উদ্দিন, মেজবাহ উদ্দিন সাঈদ ও জাফর আহমদ।

হাব সভাপতি তসলিম বলেন, আমরা দুনীৃতি করিও না কাউকে আটাব নিয়ে দুর্নীতি করতে দেয়া হবে না। আটাবের শত শত সদস্যদের স্বার্থ সংরক্ষণে যারাই বলিষ্ঠ নেতৃত্ব দিতে সক্ষম হবে সচেতন ভোটাররা তাদেরকেই বিজয়ী করবেন। হাব সভাপতি বলেন, মিথ্যা এবং প্রপাগান্ডা যারা ছড়ায় তারা পরাজিত হবেই।

হাব সভাপতি বলেন, ইনশাল্লাহ আটাব সম্মিলিত ফোরামকে পূর্ণ প্যানেলে বিজয়ী করবেন ভোটাররা। হাবের সাবেক সভাপতি মো. ইব্রাহিম বাহার বলেন, আটাবের সাবেক সভাপতি মঞ্জুর মোর্দেশ মাহবুব দুর্নী চুরির দায়ে আয়টা ডিফল্ডার। উনি কোন কারণে আটাবের ভোটারদের কাছে ভোট চাইবেন। বিগত দিনে আটাবকে পরিবারতন্ত্র বানিয়ে সদস্যদের স্বার্থ না দেখে নিজের স্বার্থ দেখছেন তাদেরকে এবার সচেতন ভোটাররা প্রত্যাখ্যান করবে ইনশাআল্লাহ। তিনি বলেন, দীর্ঘ ৫০ বছরের সফল ব্যবসায়ী তৌফিক উদ্দিন আহমেদ। তার পূর্ণ প্যানেল বিজয়ী হলে আটাব সদস্যদের সার্বিক কল্যাণ সাধিত হবে। নেতৃবৃন্দ আগামী ১৬ মার্চ আটাব দ্বি বার্ষিক নির্বাচনে আটাব সম্মিলিত ফোরামকে পূর্ন প্যানেলে বিজীয় করে সদস্যদের বহুমুখী কল্যাণে কাজ করার সুযোগ দেয়ার অনুরোধ জানান।



 

Show all comments
  • SUMON KAZI ২ মার্চ, ২০২২, ১২:৪৬ এএম says : 0
    কথা গুলো আমি সঠিক মনে হয়।
    Total Reply(0) Reply
  • SUMON KAZI ২ মার্চ, ২০২২, ১২:৪৮ এএম says : 0
    কথা শুলো সঠিক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ