Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জেএসসি পরীক্ষায় কেন্দ্র সচিবসহ ৩ শিক্ষক বরখাস্ত

প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চৌগাছা (যশোর) উপজেলা সংবাদদাতা : যশোরের চৌগাছায় জেএসসি পরীক্ষায় নকলের সরবরাহের অভিযোগে কেন্দ্র সচিবসহ তিনজন শিক্ষককে বরখাস্ত ও এক শিক্ষককে আটক করা হয়েছে।
জানা যায়, রোববার ইংরেজি ২য় পত্র পরীক্ষা চলাকালে যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) পারভেজ হাসান চৌগাছার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। তিনি চৌগাছা ছারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে জেএসসি পরীক্ষা পরিদর্শনে গেলে শিক্ষার্থীদের নকল সরবরাহ করা অবস্থায় দেখতে পান। এ সময় তিনি চৌগাছা হাজী সরদার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক নাজমুল হাসান নান্নুকে নকলসহ হাতেনাতে ধরে পুলিশে দেন। একই সময় তিনি সেখানে নকল সরবরাহ করার অভিযোগে কেন্দ্রসচিব ও ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লুৎফুন্নেছা মোয়াজ্জেদা, হাজী সরদার মর্ত্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম রব্বানী, ছারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মনিরুল ইসলামকে বরখাস্ত করেন। উপজেলা মাধ্যমিক কর্মকর্তা ওয়াহেদুজ্জামান ৩ জন শিক্ষক ও ১জন পুলিশের হাতে যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক পারভেজ হাসান তুলে দেবার বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেএসসি পরীক্ষায় কেন্দ্র সচিবসহ ৩ শিক্ষক বরখাস্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ