Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন টুইটে উদ্বিগ্ন ভক্তরা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২২, ১২:০২ এএম

বিগ বি মানেই অমিতাভ বচ্চন। একদিকে তিনি মেগাস্টার, অপরদিকে সিনেমার অন্যতম আইকন। কিন্তু পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন। সোশ্যাল মিডিয়া টাইমলাইনে চোখ রাখলেই দেখা যায় প্রতিদিনের ঘটনাবলীই ফ্যানেদের সঙ্গে শেয়ার করেন অমিতাভ বচ্চন।
তবে শুধু বর্তমান সময়ের কথাই নয়, তার টুইটে তিনি শেয়ার করেন স্মৃতিও। সিনেমার খবর সম্পর্কেও ফ্যানেদের আপডেট করেন বিগ বি। সম্প্রতি বিগ বি’র একটি টুইট দেখে উদ্বিগ্ন তার ফ্যানেরা।
গত রোববার রাতে অমিতাভ বচ্চন লেখেন, ‘হার্ট পাম্প হচ্ছে, চিন্তিত, এবং আশা...’। পাশে দুইটি ইমোজি দিয়েছেন বিগ বি। এর একটি ভালোবাসার ইমোজি দিয়েছেন। মেগাস্টারের এই টুইট থেকেই ফ্যানেদের কপালে দুশ্চিন্তার ভাজ।
তাহলে কি অসুস্থ অমিতাভ, প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা সকলেই তার সুস্থতা কামনা করছেন। কেউ লিখেছেন, দ্রæত আরোগ্য কামনা করি। অন্য এক অনুরাগী লিখেছেন, সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। বিশ্রাম নিন। ঘুমান। শুভ রাত্রি।
সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেই তার আপকামিং ছবি ‘ঝুন্ড’ সম্পর্কে পোস্ট করেন বিগ বি। সেই ছবিতে ফুটবল কোচের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাগপুরের এনজিও সøাম সকারের প্রতিষ্ঠাতা বিজয় বারসের জীবন নিয়ে তৈরি এই ছবি।
এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ব্রম্ভাস্ত্র’ ‘গুডবাই’ ‘রানওয়ে ৩৪’ ‘প্রজেক্ট কে’ ‘বাটারফ্লাই’ সহ একাধিক ছবি। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, টাইমস অব ইন্ডিয়া।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ