Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশের মানুষ আবারও নৌকাকে ম্যানডেট দেবে : আবদুর রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৫৩ পিএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম আবদুর রহমান বলেছেন, ক্ষুদ্র ও নিম্ন আয়ের দেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করেছেন। সন্ত্রাসী ও জঙ্গিবাদের নির্মূল করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এখন দেশের সীমা পেরিয়ে বিশ্ব নেতা হিসেবে নেতৃত্ব দিচ্ছেন। তিনি আজ বিশ্ব নন্দিত নেত্রী। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। আগামী সংসদ নির্বাচনে দেশের জনগণ আবারও নৌকাকে ম্যানডেট দেবে।

আজ সোমবার সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী ভাষণে একথা বলেন তিনি।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট কেএম হোসেন আলী হাসানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি তার রাজধানীর সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে একথা বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান বলেন, সংসদ নির্বাচনের সময় নির্বাচনকালীন সরকারের প্রধান থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুষ্ঠু ভোট হবে। দেশের জনগণ নৌকাকে ম্যানডেট দেবে। বিএনপির কোনো অস্তিত্ব নেই। একজন এতিমের অর্থ চুরি করে দণ্ডিত। আরেক পলাতক সাজাপ্রাপ্ত আসামি। বিএনপি নেতাদের উদ্দেশে তিনি বলেন, নির্বাচনে আসুন। পরিশুদ্ধ রাজনীতি করুন।

তিনি বলেন, আন্দোলনের নামে গাড়ি পোড়ালে অগ্নি সন্ত্রাস করলে কঠোর জবাব দেওয়া হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজনৈতিকভাবেই মোকাবিলা করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দল, সরকার এককভাবে দক্ষতার সাথে পরিচালনা করেন। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সোনার বাংলা গড়তে চাই।

আবদুর রহমান বলেন, ভোটের চিন্তা আমাদের করার দরকার নেই। আমরা দেশের জনগণের জন্য কাজ করলে এদেশের মানুষ সংগঠনকে আপন করে নিয়ে ভালোবেসে প্রাণভরে ভোট দিবেন। তিনি খালেদা জিয়া ও তারেক রহমানকে ইঙ্গিত করে বলেন, আপনারা দু-একজন নেতার কথা না ভেবে নির্বাচনে আসেন।

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, আর যদি নাও আসেন আপনারা নির্বাচন বর্জনের নামে যদি সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করেন তাহলে এর কঠিন জবাব আমার আওয়ামী লীগের সাংগঠনিক নেতা কর্মীরাই দিবে।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদারের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় সদস্য আক্তার জাহান, মেরিনা জামান কল্পনাসহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় সংসদ সদস্যগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ