Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপির প্রধান দুই নেতা দণ্ডপ্রাপ্ত : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:৪০ পিএম

বিএনপির প্রধান দুই নেতা দণ্ডপ্রাপ্ত। তাদের নির্বাচন করার যোগ্যতা নেই বলে উল্লেখ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আমরা পর্যায়ক্রমে মেয়াদ উত্তীর্ণ এলাকায় সম্মেলন সম্পন্ন করব। আগামী নির্বাচন নিয়ে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে জানিয়ে বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ আরও বেশি যোগ্য নেতৃত্বকে দায়িত্ব দিবে।

ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে জানিয়ে তিনি বলেন, মনে রাখতে হবে সুসময়ের কর্মীরা দলের বন্ধু না, দুঃসময়ে যারা দলের পাশে থাকে তারাই প্রকৃত বন্ধু।

গত নির্বাচনের চেয়ে এবারের নির্বাচনে চ্যালেঞ্জ অনেক বেশি উল্লেখ করে বলেন, এই নির্বাচন নিয়ে অনেক বেশি ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই এই নির্বাচনকে ছোট মনে করা যাবে না। প্রতিপক্ষকে দুর্বল মনে করা যাবে না। প্রতিপক্ষ তাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবে।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ তালুকদারের সঞ্চালনায় সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তথ্যমন্ত্রী হাসান মাহমুদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য বেগম আখতার জাহান, সদস্য ও সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ