Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

১০ বেডের আনোয়ার হোসেন এইচডিইউ উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৫ এএম

ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালে আনোয়ার হোসেন হাই ডিপেন্ডেন্সি ইউনিটের উদ্বোধন করা হয়েছে। ৬৯ লাখ টাকারও বেশি ব্যায়ে বাংলাদেশ ফাইন্যান্সের অর্থায়নে ১০ বেডের এইচডিইউ ইউনিট টি উদ্বোধন করা হয়।
গতকাল ঢাকার জনসন রোডে ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালে এইচডিইউ ইউনিট’র উদ্বোধন করেন বাংলাদেশ ফাইন্যান্সের চেয়ারম্যান মানোয়ার হোসেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা-৬ আসনের সংসদ সদস্য ও প্রতিষ্ঠানটির সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদসহ অন্যরা। উদ্বোধন শেষে মানোয়ার হোসেন বলেন, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালে আগত রোগীদের উন্নত সেবা দেয়ার লক্ষ্যে বাংলাদেশ ফাইন্যান্স এ অর্থায়ন করেছে। এর মাধ্যমে সেবার মান আরও বাড়বে বলে আশা প্রকাশ করেন।
উল্লেখ্য, ২০২১ সালের আগস্ট মাসে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী আনোয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আনোয়ার হোসেন মারা যান। সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিস্বরুপ তাঁকে স্মরণীয় করে রাখতেই এইচডিইউ ইউনিট এর নাম আনোয়ার হোসেন এইচডিইউ ইউনিট রাখা হয়েছে বলে জানান আয়োজকেরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ