Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সমবায় দিবস উপলক্ষে বিভিন্ন কার্যক্রম পালন

প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার: বিভিন্ন আয়োজনে দেশব্যাপী ৪৫তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ গতকাল এক বর্ণাঢ্য সমবায় র‌্যালি, জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়েছে। সকালে এলজিআরডি ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তন চত্বরে জাতীয় পতাকা ও প্রতিমন্ত্রী মো: মসিউর রহমান রাঙ্গা সমবায় পতাকা উত্তোলন করেন। এ সময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব ড. প্রশান্ত কুমার রায় ও সমবায় নিবন্ধক মো: মফিজুল ইসলাম উপস্থিত ছিলেন।
এর আগে প্রতিমন্ত্রী মো: মসিউর রহমান রাঙ্গা এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব ড. প্রশান্ত কুমার রায় এর নেতৃত্বে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও সমবায়ী সংগঠনের সদস্যদের অংশগ্রহণে রমনা মৎস্যভবন চত্বর থেকে এক বর্ণাঢ্য সমবায় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে তা ওসমানী স্মৃতি মিলনায়তন চত্বরে এসে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সমবায় দিবস উপলক্ষে বিভিন্ন কার্যক্রম পালন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ