Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভবনের ছাদ থেকে পড়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৯ এএম

রাজধানীর উত্তরায় পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে মোছা. মাকসুদা আক্তার নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু হয়েছে। তবে ভবনমালিকের দাবি, ওই ছাত্রী ছাদ থেকে লাফিয়ে পড়ে ‘আত্মহত্যা’ করেছেন।

গতকাল সকালে তুরাগ খালিয়ারটেক এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আসা হয়। পরে দুপুর ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মাকসুদার বাড়ি কুমিল্লায়। তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে। ভবনের মালিক কাউছার বলেন, প্রায় তিন মাস আগে ইব্রাহিম নামে এক যুবক মাকসুদাকে আমাদের বাসায় ভাড়া ঠিক করে দেয়। পরে তারা এক কক্ষে তিন ছাত্রী থাকতেন। কিছুদিন থাকার পর ইব্রাহিম বাসায় আসতেন। বিষয়টি খারাপ লাগায় আমরা এক মাস আগে তাকে বাসা ছেড়ে চলে যেতে বলি। এ নিয়ে ইব্রাহিমের সঙ্গে তার কিছু হয়েছে কি না, তা বলতে পারবো না।
তিনি আরও বলেন, হঠাৎ গতকাল বেলা সাড়ে ১১টার দিকে মাকসুদা বাসার ছাদে যায়। এরপর সেখান থেকে লাফিয়ে নিচে পড়ে। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হয়। তবে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ঘটনার পর ইব্রাহিমকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ