Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই ম্যানেজারই ছেড়ে যায়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২১ এএম

আইটেম গান নিয়ে সুস্মিতা সেনের ছুৎমার্গ ছিল না, বরং একগুচ্ছ গান নিয়ে তিনি ‘গর্বিত’ই ছিলেন। কিন্তু সাবেক বিশ্বসুন্দরী নায়িকার সিদ্ধান্তে খুশি ছিলেন না ম্যানেজার। ফিল্ম কম্পেনিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে সুস্মিতা জানান, আইটেম গানে রাজি হওয়ায় তাকে ছেড়ে যায় দুই ম্যানেজার।
অনেক দিন আগের কথা। ওই সময় আইটেম গান শুনলে অন্য অভিনেত্রীরা নাক কোঁচকাতেন। আর সুস্মিতা নাকি অধীর আগ্রহে অপেক্ষা করতেন! নায়িকার কথায়, ওরা যখন বলত প্রধান নায়িকারা নাকি আইটেম গান করে না, মানসম্মান চলে যায়। আমি সবার আগে হাত তুলে বলতাম, আমাকে নিয়ে নাও।
তিনি বলেন, আমার দুই ম্যানেজার এই কারণে আমাকে ছেড়ে চলে যায়। ওদের মনে হয়েছিল আমি বোধ হয় পাগল। পুরো ছবির জন্য রাজি করার চেষ্টা করছে ওরা, সেখানে আমি নাচছি আইটেম গানের সঙ্গে। ওরাও মেনে নিতে পারেনি।
সুস্মিতা আরও বলেন, ‘সেই সময় ম্যানেজারদের কথার অবাধ্য হলে তারা বলতেন, তাদের কোনো গুরুত্ব নেই। আমরা এত বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছি। আমার তখন ২২ বছর। সবাই হয়তো ভাবত এই মেয়ে কারো কথা শোনেই না।’
বলিউডে একগুচ্ছ আইটেম গানের নেচেছেন সুস্মিতা। এর মধ্যে রয়েছে ‘মেহবুব মেরে’, ‘শাকালাকা বেবি’, ‘শাকিরা’সহ হিট অনেকগুলো গান। মাঝে লম্বা বিরতির পর গত বছর ওয়েব সিরিজে ‘আরিয়া’তে দেখা দেন সুস্মিতা। সিরিজটির দ্বিতীয় সিজন আসার কথা রয়েছে। সূত্র : হিন্দুস্থান টাইমস, ফ্লিপবোর্ড।



 

Show all comments
  • Afrin Eva ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৭ এএম says : 0
    · মানুষকে কখনো আল্লাহ সামর্থ্যের বাহিরে ক্ষমতা দেন না। কিন্তু যদি তা অসৎ উদ্দেশ্যে ব্যবহার হয় তাহলে হয় নাফরমানী
    Total Reply(0) Reply
  • Md Parves Hossain ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৭ এএম says : 0
    May Allah give hedayah her
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ