Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই জেলায় সড়কে ঝরল ৪ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২১ এএম

দেশের দুই জেলায় সড়ক দুর্ঘটনায় চার জনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরো দু’জন। আড়াইহাজারে আশ্রমে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দুইজন, সীতাকুণ্ডে বড়দারোগারহাটে পিকআপ ভ্যানের চাপায় এক আনসার সদস্য, লরি ও সোহাগ বাসের সংঘর্ষে বাসের সুপারভাইজার নিহত হন। আমাদের উপজেলা সংবাদদাতাদের পাঠানো খবর বিস্তারিত :

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, আড়াইহাজারে আশ্রমে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো দুই জন। গতকাল শুক্রবার সকাল ৯টায় উপজেলার ঢাকা-আড়াইহাজার সড়কের লেঙ্গুরদী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মনোহরদী গ্রামের সুমন বর্ধন হোন্ডা দিয়ে তার বাবা কার্তিক বর্ধন, মেয়ে বৃষ্টি বর্ধন ও ভাই সুজনের মেয়ে ইরছা রানী বর্ধনকে নিয়ে সোনারগাঁয়ের বারোদী আশ্রমে যাচ্ছিলেন। পথে লেঙ্গুরদী পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান হোন্ডাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ইরছা রানী মারা যায়।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, সীতাকুণ্ডে বড়দারোগারহাট এলাকায় এক পৃথক সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ দুই ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার গভীর রাতে দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা লাশ উদ্ধার করেন।
স্থানীয়দের ভাষ্যমতে, গত বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়দারোগাহাট ওজন স্কেল এলাকায় নিরাপত্তায় নিয়োজিত এক আনসার সদস্য মাঈন উদ্দিন মহাসড়ক পার হচ্ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই জেলায় সড়কে ঝরল ৪ প্রাণ

২৬ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ