Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভরদুপুরে পাকিস্তানের আকাশে ইউএফও! ভাইরাল ভিডিও ঘিরে চাঞ্চল্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৮:০০ পিএম

আকাশে অজানা উড়ন্ত বস্তু বা ইউএফও দেখার দাবি করেছেন অসংখ্য মানুষ। ফের সেই দাবি উঠল। এবারের ঘটনা পাকিস্তানের রাজধানী শহর ইসলামাবাদের। এক যুবক দাবি করেছেন, ভরা দিনের আলোয় শহরের আকাশে আন আইডেন্টিফায়েড ফ্লায়িং অবজেক্ট বা ইউএফও দেখেছেন তিনি। তা দীর্ঘ সময় আকাশে থাকায় ওই উড়ন্ত বস্তুর একধিক ছবি তুলেছেন এবং ভিডিও করেছেন। ইতিমধ্যে যে ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইউএফও দেখার দাবি করেছেন ৩৩ বছর বয়সী পাক নাগরিক আরস্লান ওয়ারেখ। জানা গিয়েছে, আরস্লান ভিনগ্রহের প্রাণের অস্তিত্বের বিষয়ে উৎসাহী এক যুবক। তিনি জানিয়েছেন, প্রায় ঘণ্টা দেড়েক ইসলামাবাদের আকাশে ওড়ে রহস্যময় যানটি। যানটি ছিল বেশ বড়সড় চেহারার ত্রিভূজাকৃতির। দীর্ঘক্ষণ নাগালের মধ্যে থাকায় বিভিন্ন অ্যাঙ্গেলে ‘ভিনগ্রহের ওই মহাকাশ যানে’র ছবি তুলতে সক্ষম হয়েছেন তিনি। মোবাইল ক্যামেরায় ভিডিও রেকর্ড করেন। যা পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আরস্লান। দ্রুত ভাইরাল হয় আরস্লানের আশ্চর্য যানের ভিডিওটি।

ইউটিউবে ভিডিওটি পোস্ট করেন আরস্লান। ক্যাপশানে দাবি করেন, “একজন বেসামরিক ব্যক্তির দ্বারা এটিই ইউএফও-র দীর্ঘতম রেকর্ডেড ভিডিও। প্রায় ১৩ মিনিটের ফুটেজ রয়েছে। এদিন আকাশে একটি ড্রোন ওড়াচ্ছিলাম আমি। সেটিকে অবতরণ করানোর সময় ভিনগ্রহের মহাকাশ যানটি চোখে পড়ে আমার।আকাশে ২ ঘণ্টার বেশি সময় ধরে ঘোরাফেরা করে ইউএফও। দিনের আলো কমে আসার পর আর দেখতে পাইনি।”

প্রসঙ্গত, এর আগেও পাকিস্তানের এক বিমান চালক দাবি করেছিলেন তিনি ইউএফও দেখেছেন। গত বছরের সেই ঘটনায় তিনি জানান, করাচি থেকে লাহোরে যাওয়ার পথে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের কাছে অদ্ভুত উড়ন্ত বস্তু দেখেন। রহস্যময় উজ্জ্বল গোল চাকতির ভিডিও-ও তুলেছিলেন তিনি। সূত্র: নিউইয়র্ক পোস্ট।

 



 

Show all comments
  • jack ali ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১০:০০ পিএম says : 0
    Why not Pak air force shoot down this unidentified flying object then truth can be exposed.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ