Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেলকুচিতে ৪ মাস পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৬ পিএম

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের তামাই পশ্চিম পাড়া গ্রামের শামসুল হকের মেয়ে মরিয়ম খাতুনের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। বুধবার দুপুরে আদালতের নির্দেশে বেলকুচি উপজেলার নির্বাহী ম্যাজেস্ট্রেট আনিসুর রহমান, মামলার পিবিআই এর তদন্তকারি কর্মকর্তা ইন্সপেক্টর গোলাম কিবরিয়া ও ডাক্তার তারেক আজিজের উপস্থিতেতে স্থানীয় কবরস্থান থেকে মৃতদেহ উত্তোলন করা হয়। এ সময় লাশ উত্তোলনের খবর পেয়ে স্থানীয় উৎসুক জনতা ঘটনাস্থলে ভীর জমায়।

এ বিষয়ে মামলা বাদী সেলিনা বেগম জানান, আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি বেলকুচি থানায় আমার মেয়ে মরিয়ম হত্যার মামলা দাখিল করি ১৮ই অক্টোবর। এ বিষয় একমাস পরে জানতে পারি হত্যা মামলা না নিয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে যাহার মামলা নং ২৬ তারিখ ১৮ ই অক্টোবর ২০২১ইং যার কারণে আমি ন্যায় বিচার পেতে বাধ্য হয়ে পুনরায় আদালতে মামলা দায়ের করলে আদালত বিষয়টি আমলে নিয়ে লাশ উত্তোলনসহ ঘটনার ফের পুলিশ ব্যুরো ইনভিসটেগশন পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। তিনি পূর্নরায় সুষ্ঠু তদন্তে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে বেলকুচি উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিনুর রহমান জানান, আদালতের নির্দেশে কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে। লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উত্তোলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ