Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৪ জন দগ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর কলাবাগান থানার স্কয়ার হাসপাতাল সংলগ্ন ক্যাফে আল বারাকা হোটেলের রান্নাঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চার কিশোর দগ্ধ হয়েছেন। তারা হোটেলের কর্মচারী বলে জানা গেছে। গতকাল সকাল সাড়ে দশটায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। দগ্ধরা হলেন- সারওয়ার (১৬), তামিম (১৭), ফারহান (১৫) ও ফয়সাল (১৫)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, কলাবাগান থেকে দগ্ধ ৪ কিশোরকে নিয়ে আসা হয়েছে। তাদের সবার জরুরি বিভাগে চিকিৎসা চলছে। কার শরীরের কত শতাংশ দগ্ধ হয়েছে তা এখনো নির্ধারণ করা হয়নি।
দগ্ধদের সহকর্মী মো. বাবুল হোসেন জানান, আমরা ক্যাফে আল বারাকা হোটেলে চাকরি করি। সকালে রান্না ঘরে কাজ করার সময় গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণ ঘটে। এতে সারওয়ার, তামিম, ফারহান, ফয়সাল দগ্ধ হয়। পরে তাদের দগ্ধ অবস্থায় শেখ হাসিনা বার্নের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস সিলিন্ডার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ