Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বাস্থ্য পরীক্ষার জন্য দিল্লি যাচ্ছেন ওবায়দুল কাদের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১১:৫২ এএম

স্বাস্থ্য পরীক্ষার জন্য ভারতের দিল্লি যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার ফ্লাইটে ভারতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ৪০৯৭ ফ্লাইট যোগে ঢাকা ছাড়ার কথা রয়েছে মন্ত্রীর।

স্বাস্থ্য পরীক্ষার জন্য ওবায়দুল কাদেরের দিল্লি যাওয়ার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপ-সচিব আবু নাসের টিপু।
তিনি বলেন, মন্ত্রী রুটিন চেকআপের জন্য আজ দুপুর ১২টার দিকে ভারতের দিল্লি যাবেন। দিল্লি মেজেন্টা হাসপাতালে তার শারীরিক চেকআপ করার কথা রয়েছে। তবে কবে নাগাদ দেশে ফিরবেন, সেটি নির্ধারিত নয়।



 

Show all comments
  • jack ali ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৫ পিএম says : 0
    কথায় কথায় বলে বাংলাদেশ নাকি সিঙ্গাপুর কানাডা থেকে উন্নত উনি কেন ইন্ডিয়াতে যাচ্ছে চিকিৎসার জন্য উনাদের লজ্জা হওয়া উচিৎ এসব মিথ্যা কথা বলার জন্য আমাদের দেশের স্বাস্থ্যব্যবস্থা এত খারাপ শুধু স্বাস্থ্য ব্যবস্থা না সবকিছু ধ্বংস করে দিয়েছে
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২১ ফেব্রুয়ারি, ২০২২, ২:৩৮ পিএম says : 0
    স্বাস্থ্য পরীক্ষার জন্য যাচ্ছেন নাকি .................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ