Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনী পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক রেজাউল ইসলাম দুর্নীতির মামলায় রংপুর থেকে গ্রেফতার

প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : দুই কোটি ১৪ লাখ টাকা আত্মসাৎ করার অভিযোগে পাসপোর্ট অধিদফতর ফেনীর সহকারী পরিচালক রেজাউল ইসলাম গতকাল শুক্রবার গ্রেফতার হয়েছেন। কাচারী বাজার মৌবন হোটেল থেকে তাকে গ্রেফতার করেন দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তারা। রংপুর দুদক আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক মোজাহার আলী গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেন।
দুদক কর্মকর্তারা জানান, রেজাউল ইসলাম জনতা ব্যাংক নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কৈমারী শাখার ম্যানেজার পদে থাকাকালিন দুই কোটি ১৪ লাখ ৬১ হাজার ৩০০ টাকা আত্মসাৎ করেন। এ অভিযোগে জনতা ব্যাংকের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়। আসামি জনতা ব্যাংক থেকে চাকরিচ্যুত হওয়ার পর পাসপোর্ট অধিদফতরে যোগদান করেন। বর্তমানে তিনি ফেনীতে পাসপোর্ট অফিসে সহকারী পরিচালক হিসেবে কর্মরত আছেন। গোপন সংবাদের উপর ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। এরপর তাকে সরাসরি কোতয়ালী থানায় নিয়ে আসা হয়। পরে তাকে কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক রেজাউল ইসলাম দুর্নীতির মামলায় রংপুর থেকে গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ